বিশিষ্ট সাংবাদিক ফখরে আলম

Campus News

সাংবাদিক ফখরে আলমের মৃত্যুতে যবিপ্রবি উপাচার্যের শোক

May 14, 2020

(যশোর, ১৪ মে ২০২০ খ্রি.): বিশিষ্ট সাংবাদিক দৈনিক কালের কণ্ঠের যশোরের বিশেষ প্রতিনিধি, কবি ও সাংস্কৃতিক কর্মী ফখরে আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন। 


আজ বৃহস্পতিবার সকালে সাংবাদিক ফখরে আলমের শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর তাঁকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সকাল সাড়ে ৯টায় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। দীর্ঘদিন ধরে তিনি দুরারোগ্য ক্যানসারে ভুগছিলেন। 


এক শোক বাণীতে যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠালগ্ন থেকেই সাংবাদিক ফখরে আলম নানাভাবে সহযোগিতা করেছেন। যশোরের বিভিন্ন কর্মসূচিতে আমরা একসাথে অংশগ্রহণ করেছি। সেখানে তাঁর তথ্যবহুল ও অনুপ্রেরণামূলক বক্তব্য আমাকে ভীষণভাবে আলোড়িত করে। শারীরিক নানা জটিলতা থাকলেও কখনো মনোবল হারাননি তিনি। মেধাবী সাংবাদিক ফখরে আলম তাঁর কলমের মাধ্যমে যশোরকে ইতিবাচকভাবে বিশ্বের সামনে তুলে ধরতে আজীবন কাজ করে গেছেন। আমি সাংবাদিক ফখরে আলমের রূহের মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত স্ত্রী-সন্তান, পরিবার-পরিজন, দীর্ঘদিনের সহকর্মীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। 


এদিকে সাংবাদিক ফখরে আলমের মৃত্যুতে যবিপ্রবির শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি ও কর্মচারী সমিতি গভীর শোক প্রকাশ করেছে। একইসঙ্গে যবিপ্রবি ছাত্রলীগ, সাংবাদিক সমিতিসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনও বিশিষ্ট এই সাংবাদিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে।

বার্তা প্রেরক



মো: আব্দুর রশিদ

জনসংযোগ কর্মকর্তা

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, 

যশোর ৭৪০৮, বাংলাদেশ। 


অন্যান্য সংবাদ

Load More