যবিপ্রবি উপাচার্যের শ্বশুরের ইন্তেকাল

Share:

(যশোর, ২৪ জুন, ২০১৯): বাংলাদেশ সরকারের সাবেক যুগ্ম সচিব এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেনের শ্বশুর মো: আব্দুর রব গতকাল রোববার দিবাগত রাতে রাজধানীর ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


মরহুম মো: আব্দুর রব বার্ধক্যজনিত রোগসহ নানা জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। মৃত্যুকালে তিনি ৩ মেয়ে, ১ ছেলে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কর্মজীবনে তিনি অর্থ ও ধর্ম মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। এ ছাড়া হজ্ব অফিসের দায়িত্বেও নিয়োজিত ছিলেন তিনি। এই কর্মবীর চাকরিজীবী ১৯৯৩ সালে চাকরি থেকে অবসরে যান। চাকরি থেকে অবসরের পরেও তিনি নানা সামাজিক ও উন্নয়ন কর্মকাণ্ডে নিয়োজিত ছিলেন। মরহুমের দুই দফা জানাজা শেষে ফেনীর দাগনভূঞায় তাঁর গ্রামের বাড়ি সমাহিত করার কথা রয়েছে।



এদিকে মরহুম মো: আব্দুর রবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, সাংবাদিক সমিতিসহ শিক্ষার্থীদের বিভিন্ন সংগঠন। বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মরহুমের রূহের মাগফিরাত কামনায় বিশেষ ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন যবিপ্রবি কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মো: আকরামুল ইসলাম। 






বার্তা প্রেরক


মো: আব্দুর রশিদ

জনসংযোগ কর্মকর্তা

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,

যশোর-৭৪০৮।

Useful Links

JUST. Copyright © 2019. All Rights Reserved. Developed by Genesys Softwares