100 YEARS OF MUJIB

00
DAYS
00
HOURS
00
MINUTES
00
SECONDS

এসপিই যবিপ্রবি স্টুডেন্ট চ্যাপ্টারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Share:

(যশোর, ০৫ জানুয়ারি ২০২০ খ্রি.): সমাজের অনগ্রসর ও সুবিধা বঞ্চিত মানুষের শীত নিবারণের জন্য শীতবস্ত্র বিতরণ করেছে সোসাইটি অব পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ার্সের (এসপিই) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) স্টুডেন্ট চ্যাপ্টার।

বিশ্ববিদ্যালয়ের সন্নিকটে সলুয়া বাজার এলাকায় গতকাল শনিবার বিকেলে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন। তিনি বলেন, সমাজের অনগ্রসর ও সুবিধা বঞ্চিত মানুষের শীত নিবারণের জন্য এ ধরনের উদ্যোগ প্রশংসার দাবি রাখে। যাঁরা এ ধরনের আয়োজন করেছেন, আমি তাদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।


আয়োজকদের সূত্রে জানা গেছে, সোসাইটি অব পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ার্সের কিছু দাতা সদস্যদের অর্থায়নে ৬০ জন অনগ্রসর ও সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ভবিষ্যতে আরও বড় পরিসরে এ ধরনের কর্মকাণ্ড সম্পন্নের পরিকল্পনা রয়েছে সংগঠনটির। 


শীতবস্ত্র বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন যবিপ্রবির পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং (পিইমই) বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ তোফায়েল আহমেদ, প্রভাষক মেহেদী হাসান, এসপিই যবিপ্রবি স্টুডেন্ট চ্যাপ্টারের সভাপতি শাহাদাৎ হোসেন, সাধারণ সম্পাদক তানজিলা হাসান মৌরি প্রমুখ।

বার্তা প্রেরক


 

মো: হায়াতুজ্জামান

সহকারী পরিচালক (জনসংযোগ)

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,

যশোর ৭৪০৮, বাংলাদেশ।


Useful Links

JUST. Copyright © 2019. All Rights Reserved. Developed by Genesys Softwares