অভিভাবকদের জন্য এসএমএস সেবা চালু করলো যবিপ্রবি

Share:

(যশোর ২১ অক্টোবর ২০১৯): শিক্ষার্থীদের পড়াশোনা ও তাদের অন্যান্য সহশিক্ষা কার্যক্রম সম্পর্কে জানাতে অভিভাবকদের মুঠোফোনে খুদে বার্তা (এসএমএস) পাঠানো সুবিধা চালু করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)। এর মূল লক্ষ্য হচ্ছে, বিশ্ববিদ্যালয় ও সংশ্লিষ্ঠ বিভাগের সান্নিধ্যে থেকে অভিভাবকগণ যেন তাঁর সন্তানের বেড়ে উঠা সম্পর্কে ধারণা পেতে পারেন।


গতকাল রোববার দুপুরে যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন তাঁর কার্যালয়ে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগে অধ্যায়নরত শিক্ষার্থীদের অভিভাবকগণকে মুঠোফোনে খুদে বার্তা পাঠানো সুবিধার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, পরীক্ষামূলকভাবে মার্কেটিং বিভাগের শিক্ষার্থীদের অভিভাবকগণকে এসএমএস-এর মাধ্যমে তাঁর সন্তানের খোঁজ-খবর পাঠানোর সুবিধা চালু করা হয়েছে। এ ধরনের ডিজিটাল সার্ভিসের মাধ্যমে সমগ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকগণকে বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যুক্ত করা হবে। অভিভাবকদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের নিবিড় সম্পর্কোন্নয়নের ক্ষেত্রে এ উদ্যোগ নতুন একটি মাইলফলক। এ জন্য আমি শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সহযোগিতা কামনা করি।


এ সময় উপস্থিত ছিলেন যবিপ্রবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোঃ নাজমুল হাসান, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান ড. মোঃ মেহেদী হাসান, প্রভাষক এস এম শরিফুল হক, মোঃ ছালীউদ্দীন প্রমুখ।  


 


বার্তা প্রেরক

মো: হায়াতুজ্জামান

সহকারী পরিচালক (জনসংযোগ)

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,

যশোর ৭৪০৮, বাংলাদেশ।

Useful Links

JUST. Copyright © 2019. All Rights Reserved. Developed by Genesys Softwares