Campus News

জাতির পিতার সামাধিসৌধে যবিপ্রবির নব-নির্বাচিত শিক্ষক সমিতির পুস্পস্তবক অর্পণ

Jan 20, 2020

Print

(যশোর, ১৯ জানুয়ারি ২০২০): যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) নবনির্বাচিত শিক্ষক সমিতির সকল সদস্য গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুস্পস্তবক অর্পণ করেছেন।  


এ সময়ে উপস্থিত ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষক সমিতির সভাপতি অণুজীববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ ইকবাল কবীর জাহিদ, সাধারণ সম্পাদক ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. মোঃ আমজাদ হোসেন, সহ-সভাপতি পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. সাইবুর রহমান মোল্যা, সহ-সাধারণ সম্পাদক ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ ওবায়েদ রায়হান, কোষাধ্যক্ষ ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গণিত বিভাগের প্রভাষক দীপা রায়, কার্যনির্বাহী কমিটির সদস্য রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ আজিজুর রহমান খান, ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক মোঃ হাবিবুর রহমান, ইন্ডাস্ট্রিয়াল প্রডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক আবীদ হোসেন খান, কেমিকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. সুজন চৌধুরী এবং পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক ফাতেমা-তুজ-জোহরা।


এ ছাড়াও বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুস্পস্তবক অর্পণ শেষে সমিতির সকল সদস্যরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল সদস্যের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত করেন।


বার্তা প্রেরক

 


মো: হায়াতুজ্জামান

সহকারী পরিচালক (জনসংযোগ)

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,

যশোর ৭৪০৮, বাংলাদেশ।


অন্যান্য সংবাদ

Load More