যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) নব নিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ ও যশোর সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার।

আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে কাজী নাবিল আহমেদ এবং বেলা দুইটার দিকে শাহীন চাকলাদার অধ্যাপক ড. আনোয়ার হোসেনের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন দুজনকেই স্বাগত জানান। সাক্ষাতের সময় উভয়ই উপাচার্য মহোদয়ের সঙ্গে পারস্পারিক কুশলাদি বিনিময় করেন এবং বিশ্ববিদ্যালয়ের স্বার্থ-সংশ্লিষ্ট নানা বিষয়ে আলোচনা করেন।

কাজী নাবিল আহমেদের সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক ফারুক আহমেদ কচি, শ্রমবিষয়ক সম্পাদক কাজী আবদুস সবুর হেলাল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ ও সাধারণ সম্পাদক মেহেদি হাসান মিন্টু, জেলা আওয়ামী লীগের সাবেক নেতা সেলিম আহমেদ, সাইফুল ইসলাম তুহিন, আবদুর রহমান প্রমুখ।

শাহীন চাকলাদের সঙ্গে উপস্থিত ছিলেন যশোর পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম খয়রাত হোসেন, সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন, দপ্তর সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, উপপ্রচার সম্পাদক জিয়াউল হক হ্যাপী, কাশিমপুর ইউনিয়নের চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম, চুড়ামনকাঠি ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মান্নান মুন্না, হৈবাৎপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম প্রমুখ।

উপাচার্যের সঙ্গে ছাত্রলীগের মতবিনিময় সভা

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনের সঙ্গে বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ মতবিনিময় করেন।

যবিপ্রবির গ্যালারিতে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, এখন ছাত্রলীগ দুই প্রকার। এক প্রকার ছাত্রলীগ হলো জিন্দাবাদ ছাত্রলীগ, অন্য প্রকার হলো জয় বাংলা ছাত্রলীগ। তোমাদের জয় বাংলা ছাত্রলীগ হতে হবে। তিনি বলেন, ‘আমি মনে করি, যাঁরা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে, তারা কখনো শিক্ষার পরিবেশ নষ্ট করতে পারে না।’ ২০১৯ সালের জাতীয় নির্বাচনের আগে বিশ্ববিদ্যালয়ে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার ব্যাপারে উপাচার্যের কাছে ওয়াদা দেন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শহীদ মসিয়ূর রহমানের হলের প্রভোস্ট ড. ইকবাল কবির জাহিদ, শেখ হাসিনা হলের প্রভোস্ট ড. মো. আনিসুর রহমান, প্রক্টর ড. মশিয়ার রহমান, যবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি সুব্রত বিশ্বাস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Post comment