যবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে নীল দলের নিরঙ্কুশ জয়

সভাপতি অধ্যাপক ইকবালসাধারণ সম্পাদক নাজমুল

যশোর (১৮ ডিসেম্বর, ২০১৮): যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচনে পূর্ণ প্যানেলে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয় পেয়েছে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের সমর্থিত নীল দল। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন অণুজীববিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো: ইকবাল কবীর জাহিদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: নাজমুল হাসান।

আজ মঙ্গলবার প্রধান নির্বাচন কমিশনার ও স্বাস্থ্য বিজ্ঞান অনুষদের ডিন ড. মো: জাফিরুল ইসলাম কোনো পদেই নির্বাচনের জন্য প্রয়োজনীয় সংখ্যক প্রার্থী না থাকায় নীল দলের দেওয়া পূর্ণ প্যানেলকে ২০১৯ সালের কার্যনির্বাহী পরিষদ হিসেবে বিজয়ী ঘোষণা করেন।

ড. মো: ইকবাল কবীর জাহিদ বর্তমানে বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম রিজেন্ট বোর্ডের সদস্য, শহীদ মসিয়ূর হলের প্রভোস্ট এবং অণুজীববিজ্ঞান বিভাগের চেয়ারম্যানসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। আর সাধারণ সম্পাদক ড. মো: নাজমুল হাসান ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। ড. নাজমুল দ্বিতীয়বারের মতো শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন।

২০১৯ সালের কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি হয়েছেন পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মো: সাইবুর রহমান মোল্লা, সহ-সাধারণ সম্পাদক হয়েছেন ইলেক্ট্রিক্যাল ও অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ড. মো: আমজাদ হোসেন, কোষাধ্যক্ষ হয়েছেন রসায়ন বিভাগের চেয়ারম্যান ড. সুমন চন্দ্র মোহন্ত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নওশীন আমিন শেখ, কার্যনির্বাহী সদস্য হয়েছেন ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: ওবায়েদ রায়হান, ইংরেজি বিভাগের প্রভাষক আল-ওয়ালিদ, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক এস এম তাজিম আহমেদ, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক মো: নজরুল ইসলাম ও অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের প্রভাষক সারমিন আকতার।

বার্তা প্রেরক

 

মো: আব্দুর রশিদ

জনসংযোগ কর্মকর্তা

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,

যশোর-৭৪০৮।