যশোর বিজ্ঞান ও প্রযুক্তিবিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) নবনির্বাচিত কর্মচারী সমিতি যশোর শহরের বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন। ছবি: জনসংযোগ শাখা, যবিপ্রবি

 

বঙ্গবন্ধুর ম্যুরালে যবিপ্রবি কর্মচারী সমিতির নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা নিবেদন

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মচারী সমিতির নবনির্বাচিত সভাপতি এস. এম. সাজেদুর রহমান (জুয়েল) ও সাধারণ সম্পাদক কে এম আরিফুজ্জামান (সোহাগ)-এর নেতৃত্বে কমিটির সকল সদস্য যশোর শহরস্থ বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে যশোর শহরের বকুলতলায় বঙ্গবন্ধুর ম্যুরালে নবনির্বাচিত কমিটির সদস্যরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন- সভাপতি এস. এম. সাজেদুর রহমান (জুয়েল), সাধারণ সম্পাদক কে এম আরিফুজ্জামান (সোহাগ), সাবেক সভাপতি সাজ্জাদুল আলম রনি, সাধারণ সম্পাদক মো: রমিজ উদ্দিন, নবনির্বাচিত সহসভাপতি মো: আরশাদ আলী ও মো: রবিউল, যুগ্ম সাধারণ সম্পাদক মো: শওকত ইসলাম সবুজ, কোষাধ্যক্ষ মো: টিপু সুলতান, সাংগঠনিক সম্পাদক মো: বিল্লাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সুমন হোসেন, দপ্তর সম্পাদক মো: আশরাফুল ইসলাম, ধর্ম, সাহিত্য ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো: আশরাফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে মো: সাহেব আলী, মহিলা বিষয়ক সম্পাদক নূরে ইয়াসমিন জলি, নির্বাহী সদস্য মো: আসফিকুর রহমান, মো: হান্নান বিশ্বাস ও মো: মাহমুদুল হোসেন।

 

বার্তা প্রেরক

মো: আব্দুর রশিদ
জনসংযোগ কর্মকর্তা
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,
যশোর-৭৪০৮।