যশোরের শহরের হোটেল সিটি প্লাজা ইন্টারন্যাশনালে গতকাল সোমবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃক ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ছবি: জনসংযোগ শাখা, যবিপ্রবি

 

যবিপ্রবি শিক্ষক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

যশোর (০৪ জুন, ২০১৮): পারস্পারিক সম্প্রীতি ও মেলবন্ধন জোরদারের উদ্দেশ্যে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শিক্ষক সমিতি। গতকাল সোমবার সন্ধ্যায় যশোরের শহরের হোটেল সিটি প্লাজা ইন্টারন্যাশনালে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

 

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ আবুল হোসেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আনিছুর রহমান, সাধারণ সম্পাদক ড. মোঃ নাজমুল হাসান, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. বিপ্লব কুমার বিশ্বাস, জীববিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন ড. কিশোর মজুমদার, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন ড. মোঃ ওমর ফারুক, বাণিজ্য অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ জিয়াউল আমিন, শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট ড. মোঃ ইকবাল কবীর জাহিদ, রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আহসান হাবীব, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আব্দুর রশীদ, শিক্ষক সমিতির সহ-সাধারণ সম্পাদক মোঃ মজনুজ্জামান, কোষাধ্যক্ষ দেবেন্দ্র নাথ রায়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাফিউল হাসান, সদস্য মোস্তাফিজুর রহমান, মোঃ আব্দুস সামাদ, সৌরভ চন্দ্র তালুকদার, সমীরণ মণ্ডল; কর্মচারী সমিতির সভাপতি মোঃ সাজ্জাদুল আলম রনি ও সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন প্রমুখ। এ ছাড়া ইফতার মাহফিলে যবিপ্রবির বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও দপ্তর প্রধানবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ইফতার পূর্বে বিশিষ্টজনদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন। শুভেচ্ছা বক্তব্যে তিনি বলেন, ‘সবার সঙ্গে বসে একসঙ্গে ইফতার আয়োজন আমাদের মধ্যে পারস্পারিক সোহার্দ্য ও সম্প্রীতি বাড়াতে সাহায্য করবে বলে মনে করি। আগামীতে যবিপ্রবি পরিবারের সবাই যেন একত্রে বসে ইফতার করতে সেই ব্যবস্থা করা হবে।’ ইফতারের পূর্বে দোয়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়, দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন শিক্ষক সমিতির সদস্য আতাউল কবির।

 

 

বার্তা প্রেরক

মো: আব্দুর রশিদ

জনসংযোগ কর্মকর্তা

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,

যশোর-৭৪০৮।