আজ শনিবার সন্ধ্যায় যশোরের শহরের হোটেল সিটি প্লাজা ইন্টারন্যাশনালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃক ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ছবি: জনসংযোগ শাখা, যবিপ্রবি

 

বিশিষ্টজনদের সম্মানে যবিপ্রবির ইফতার মাহফিল

 

যশোর (০২ মে, ২০১৮): সমাজের বিশিষ্ট নাগরিকদের সম্মানে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)। আজ শনিবার সন্ধ্যায় যশোরের শহরের হোটেল সিটি প্লাজা ইন্টারন্যাশনালে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

 

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য ও যশোর-৫ আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার, ডিজিএফআই যশোরের কর্নেল জিএস মোহাম্মদ হাফিজ মাহমুদ, জেলা প্রশাসক মোঃ আবদুল আউয়াল, যবিপ্রবির কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ আবুল হোসেন, যবিপ্রবির শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আনিছুর রহমান, সাধারণ সম্পাদক ড. মোঃ নাজমুল হাসান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোঃ মীর মোশাররফ হোসেন, শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট ড. মোঃ ইকবাল কবীর জাহিদ, শেখ হাসিনা ছাত্রী হলের প্রভোস্ট ড. সেলিনা রহমান, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল মতিন প্রমুখ। এ ছাড়া যবিপ্রবির বিভিন্ন অনুষদের ডিন, দপ্তর প্রধান এবং চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ইফতার পূর্বে বিশিষ্টজনদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন। শুভেচ্ছা বক্তব্যে তিনি বলেন, ‘আপনাদের আগমনে আমাদের আনন্দিত করেছে। এ ধরনের আয়োজন আমাদের সামাজিক বন্ধনকে অটুট করে।’ ইফতারের পূর্বে দোয়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়, দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

 

 

 

বার্তা প্রেরক

মো: আব্দুর রশিদ

জনসংযোগ কর্মকর্তা

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,

যশোর-৭৪০৮।