অধ্যাপক মিজানুর রহমানের মৃত্যুতে যবিপ্রবি উপাচার্যের গভীর শোক

 

যশোরের ঐতিহ্যবাহী সরকারি এম এম কলেজের অধ্যক্ষ এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম রিজেন্ট বোর্ডের সম্মানিত সদস্য অধ্যাপক মোঃ মিজানুর রহমানের মৃত্যুতে গভীর শোক করেছেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।
এক শোক বার্তায় অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, অধ্যাপক মোঃ মিজানুর রহমান ছিলেন আপাদমস্তক একজন শিক্ষাবিদ। গুণগত মানের শিক্ষার উন্নয়নে তিনি ছিলেন নিবেদিত প্রাণ। শুধু শিক্ষাবিদ হিসেবেই নয়, প্রশাসক হিসেবেও তিনি ছিলেন অতুলনীয়। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের বিভিন্ন সভায় তিনি গুরুত্বপূর্ণ এবং যুক্তিসঙ্গত মতামত দিতেন। বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে তাঁর ভূমিকা ছিল প্রশংসনীয়। তাঁর সঙ্গে গভীর হৃদতাপূর্ণ সম্পর্ক ছিল। তাঁর চলে যাওয়াতে যে শূন্যতার সৃষ্টি হয়েছে সে শূন্যস্থান কখনো পূরণ হওয়ার নয়। শিক্ষাক্ষেত্রে এই কর্মবীরের অবদান শুধু যশোরবাসী নয়, পুরো বাংলাদেশের মানুষের মনে চির স্মরণীয় হয়ে থাকবে।
অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, মহান এই শিক্ষাবিদের মৃত্যুতে আমি বিশ্ববিদ্যালয়ের পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি এবং তাঁর শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আমি মরহুমের রূহের মাগফিরাত কামনা করছি।

 

 

বার্তা প্রেরক

মো: আব্দুর রশিদ
জনসংযোগ কর্মকর্তা
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,
যশোর-৭৪০৮।