সংবাদ বিজ্ঞপ্তি

যবিপ্রবির ভর্তি পরীক্ষা হবে পূর্বের সূচি অনুযায়ী

 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের স্নাতক (ইঞ্জি./সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা পূর্বের সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। বিপুল সংখ্যক ভর্তি পরীক্ষার্থীর দুর্ভোগের কথা বিবেচনায় নিয়ে যবিপ্রবি কর্তৃপক্ষ ভর্তি পরীক্ষা পূর্বের সূচি অনুযায়ী গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে।
আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের চ্যান্সেলর সম্মেলন কক্ষে যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেনের সভাপতিত্বে কেন্দ্রীয় ভর্তি কমিটির পঞ্চম সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।
পূর্বের সূচি অনুযায়ী আগামী ৯ ও ১০ নভেম্বর যথাক্রমে বৃহস্পতিবার ও শুক্রবার বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। অর্থাৎ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত ‘এ’ ইউনিট; দুপুর সাড়ে ১২টা থেকে বেলা ২টা পর্যন্ত ‘বি’ ইউনিট এবং বিকেল সাড়ে ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। শুক্রবার সকাল ৯টা থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত ‘ই’ ইউনিট; বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ‘ডি’ ইউনিট এবং বিকেল সাড়ে ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
পরীক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত তথ্যাবলী অর্থাৎ কেন্দ্র, আসন এবং সময় যথাসময়ে মুঠোফোনের খুদে বার্তার (এসএমএস) মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্যাবলী জানা যাবে।
কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডিন, সকল বিভাগের চেয়ারম্যান, ভর্তি কমিটির সদস্য-সচিব রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব প্রমুখ।

বার্তা প্রেরক,
মোঃ হায়াতুজ্জামান
সহকারী পরিচালক (জনসংযোগ)
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
যশোর-৭৪০৮।